থানচিতে ট্রাক গভীর খাদে পড়ে নিহত ১, আহত ১

বান্দরবানের থানচি সড়কের জীবননগর নামক স্থানে মালবাহী একটি ট্রাক গভীর খাদে পড়ে সড়ক দুর্ঘটনা কবলিত হয়ে চালক নিহত ও একজন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৯ মে) রাত ১১ টা সময় বান্দরবান-থানচি সড়কের জীবননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে থানচি থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে নিহত ট্রাক চালকের লাশ গভীর খাদ থেকে উদ্ধার বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করা হয়। নিহত ট্রাক চালক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওঁচিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সামিয়ার গ্রামে বাসিন্দা সালেহ আহম্ম‌দ বড় সন্তান মো. মুসা (৫৫),ট্রাক মালিক মো. সেলিম গুরুত্ব আহত।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সরকারী অবকাঠামো নির্মাণকাজে ব্যবহারের জন্য বালির গাড়ি নিয়ে বান্দরবান থেকে থানচি যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক‌টি গভীর খাদে পড়ে যায়। এসময় চালক মো. মুসা ঘটনাস্থলে নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূদ্বীপ রায় বলেন, বালু বোঝাই একটি ট্রাক থানচি আসার পথে জীবননগরে গভীর খাদে পড়ে যায়। এ ঘটনায় চালক ঘটনাস্থলে নিহত হয়েছে। আমরা তাদের উদ্ধার করে হতাহতদের সদর হাসপাতালে প্রেরন করি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।