থানচিতে নৌকা ডুবে নিহত শিক্ষার্থীর পরিবারের পাশে উপজেলা প্রশাসন

NewsDetails_01

বান্দরবানে থানচিতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া এবং মৃতদেহ উদ্ধার হওয়ার পর নিহত পরিবার পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ এর নির্দেশে মৃত শান্তি রানি ত্রিপুরার পিতা মুক্তিজন ত্রিপুরা ও তার সহধর্মীনিকে নগদ ২৫ হাজার টাকা ও ৩০ কেজি চাল হাতে তুলে দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ মামুন।

NewsDetails_03

আজ বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কার্যলয়ে উপস্থিত হয়ে মৃত শান্তি রানি ত্রিপুরা এর বাবা মায়ের নিকট জেলা প্রশাসকের মানবিক সহায়তা নগদ অর্থ ও চাল বিতরন করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মোঃ মুশফিকুর রহমান, ২নং তিন্দু চেয়ারম্যান ভাগ্যচন্দ্র ত্রিপুরাসহ প্রমুখ।

উল্লেখ্য, গত ১ জুলাই সকালে উপজেলার তিন্দু ইউনিয়নের পদ্মমুখ সংলগ্ন চিংড়ি ঝিড়িঁ এলাকা থেকে নৌকা যোগে থানচি সদরে স্কুলে যাওয়ার পথে নদীর প্রবল স্রোতে নৌকা ডুবির ঘটনা ঘটে। এতে নৌকায় থাকা অন্যরা সাঁতার কেটে তীরে পৌঁছালেও প্রাথমিক স্কুল পড়ুয়া শান্তি রানি ত্রিপুরা (১০) ও ফুলবাণী ত্রিপুরা (৯) নামে দুই শিক্ষার্থী নিখোঁজ হন।

এদিকে নিখোঁজের ৭ দিন পরে বলীপাড়া ইউনিয়নে ক্রংক্ষ্যং পাড়া নিচে শিলাঝিড়িঁ নামক স্থান থেকে শান্তিরানী ত্রিপুরা (১০) মরদেহটি উদ্ধার করেন স্থানীয় ও থানচি থানা পুলিশ।

আরও পড়ুন