থানচিতে পাওয়ার টিলার ও পানির সেচ পাম্প পেল ১৫ পাড়াবাসী

থানচিতে পাওয়ার টিলার ও পানির সেচ পাম্প বিতরণ
টেকসই উন্নয়ন গ্রামীণ সমাজ ব্যবস্থার উন্নিতকরন, গ্রামে কৃষি ও কৃষকদের কৃষি কাজের সেচ ব্যবস্থা উন্নত করনে বর্তমান সরকারের প্রধান লক্ষ্য এবং প্রধান মন্ত্রীর বিশেষ উদ্যোগ ও পরিকল্পনার অংশ হিসেবে বান্দরবানে থানচি উপজেলা ১৫টি কৃষক মাঠ স্কুলের একটি করে পাওয়ার টিলার একটি পানির সেচ পাম্প বিতরন করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে,এই উপলক্ষ্যে বান্দরবানের থানচি উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার ২২ জুলাই সকাল ১০ ঘটিকার সময় উপজেলা পরিষদের প্রাঙ্গনে কৃষক মাঠ স্কুলের প্রধান ১৫জনকে ঐসব টিলার ও পাম্প বিতরন ও কৃষকদের হাতে হস্তান্তর করা হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নের এসব পাওয়ার টিলার ও সেচ পাম্প ক্রয় ও সরবরাহ করা হয়েছে। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সহযোগীতা বান্দরবান ও তিন পার্বত্য জেলা সকল উপজেলা গুলিতে ক্রমন্বয়ে বিতরন করা হচ্ছে।
এ সময় বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যসা প্রু মারমা ,উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, থানচি কলেজের অধ্যক্ষ ধমিনিক ত্রিপুরা, থানচি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, কোষাধক্ষ্য র‌্যামবো ত্রিপুরা, সমাজ সেবা কর্মকর্তা সত্যজিত মজুমদার, থানচি সদর ইউনিয়নের চেয়ারম্যান মাংসার ম্রো, তিন্দু ইউপি চেয়ারম্যান মং প্রু অং মারমা প্রমূখ উপস্থিত ছিল ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।