থানচিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মান শ্রমিকের মৃত্যু

করোনা ভাইরাস পরিস্থিতিতে ঠিকাদার সংস্থার আদেশে কাজ করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বান্দরবানে থানচি উপজেলার বলিপাড়ায় এক নির্মাণ শ্রমিক মারা গেছে। মৃত শ্রমিকের নাম মোঃ রাজিব হোসেন ১৮। তার বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের আদমপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও নির্মান শ্রমিক মির্জানুর রহমান জানান, হেড মিস্ত্রিসহ আমরা মোট ৪জন শ্রমিক কাজ করছিলো। আজ শনিবার ১৩ জুন দুপুরে বলিপাড়া বাজার উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মাণ কাজের কাজ করার সময় ভবনের পানি সরবরাহের কাজে পানির পাইপের জন্য বিদ্যুৎতিক মোটর সুইচ অন করতে গেলে সঞ্চালন লাইনে ক্রুটি পূর্ণ থাকায় এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর অন্যান্য শ্রমিকরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ নূরের নবী রাহাত মৃত ঘোষনা করেন।

ভবন নির্মাণ হেড মিস্ত্রী ফোরকার উদ্দিন ৪০ জানান, নোভেল করোনা ভাইরাস পরিস্থিতির সময়ের মধ্যে ঠিকাদার সংস্থার মালিক কাজ করার জন্য জোর দেন, এমতাবস্তায় আমরা গরীব মানুষ তাদের কাজ করে দিতে হয় ।

থানচি থানা এস আই সাইফ উদ্দিন মোঃ শাওন বলেন, ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, মৃত শ্রমিকের অভিবাবকদের খবর দেয়া হয়েছে । অভিবাবকরা পৌছলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।