থানচিতে বেগম রোকেয়া দিবস পালন

থানচিতে বেগম রোকেয়া দিবসে জয়ীতা নারী নুচিং মার্মাকে সম্মাননা স্বারক এবং ক্রেষ্ট প্রদান করছে উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা ও বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার রেনু দাশ
বান্দরবানের থানচি উপজেলায় বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশানসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরে নানা উদ্যোগে শনিবার সকাল ১০টায় উপজেলা জনসেবা কেন্দ্রে (গোলঘর)এ সভা অনুষ্টিত হয়।
উপজেলা প্রশাসন এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে অনুষ্টিত বেগম রোকেয়া দিবসে উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার জনাবা রেনু দাশ। বিশেষ অতিথি হিসাবে উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মার্মা (পক্শৈ), এস আই মোহাম্মদ জালাল, থানচি থানা,বলিপাড়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গণী, দুর্নীতি প্রতিরোধ কমিটি থানচি উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ সেলিম।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা এমরান হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা সেলিম রেজা, পলাশ দাশসহ আরো অনেকে। উপরোক্ত রোকেয়া দিবস ও আলোচনা সভায় শ্রেষ্ট জয়ীতা নারী নুচিং মার্মাকে সম্মাননা স্বারক এবং ক্রেষ্ট প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।