থানচিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বান্দরবান পার্বত্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, থানচির দূর্গম পর্যটনকেন্দ্রগুলো পর্যটকদের কাছে খুবই জনপ্রিয়। সম্ভাবনাময় এই উপজেলাকে মডেল উপজেলা হিসাবে পরিণত করতে প্রশাসনের পাশাপাশি স্থানীয় জনগণকেও এগিয়ে আসতে হবে।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় থানচি উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

উপজেলা প্রশাসনে উদ্যোগে থানচি উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড ও আইন শৃঙ্খলা বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী দপ্তরে কর্মকর্তাদের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় আয়োজন করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আতাউল গনি ওসমান সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, ভাইস-চেয়ারম্যান চসাথোয়াই মারমা পকশৈ, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা ।

এছাড়াও মত বিনিময় সভা বক্তব্য রাখেন থানচি প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম), সাবেক ভাইস চেয়ারম্যান অলসেন ত্রিপুরা, রেমাক্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনার্ডিষ্ক ত্রিপুরা, কৃষি ব্যাংক থানচি শাখা ব্যবস্থাপক অসিপ হাসান প্রমূখ ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।