থানচিতে সমাহিত হবেন লিয়ানা ত্রিপুরা

NewsDetails_01

রাজধানী ঢাকায় গত শুক্রবার সকালে সড়ক দূর্ঘটনায় নিহত হওয়া লিয়ানা ত্রিপুরা (২৩) এর শেষকৃত্য অনুষ্ঠান কাল রোববার (২০ অক্টোবর) দুপুরে বান্দরবানের থানচি উপজেলায় অনুষ্ঠিত হবে। থানচি উপজেলা সদরের ক্যাথলিক চার্চ এর কবরস্থানে তাকে সমাহিত করা হবে বলে পাহাড়বার্তাকে জানান তার ছোট ভাই জয়ন্ত নিকোলাস ত্রিপুরা।

পারিবারিক সূত্রে জানা যায়,বান্দরবানের থানচি উপজেলার ১নং ইউনিয়নের যোসেফ পাড়ার বাসিন্দা লিয়ানা ত্রিপুরার লাশ আজ শনিবার সন্ধ্যায় জেলার থানচি উপজেলার যোসেফ পাড়ায় নিয়ে যাওয়া হয়। পিতার তিন সন্তানের মধ্যে লিয়ানা মেঝ সন্তান। লিয়ানা ত্রিপুরা পড়াশোনার খরচ যোগাতে ঢাকার গুলশানের একটি পার্লারে কাজ করতেন। তার লাশ থানচিতে নিজ এলাকায় পৌছার পর স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

NewsDetails_03

সূত্রে আরো জানা যায়,পড়াশোনার খরচ যোগাতে চারবছর আগে জীবিকার তাগিদে পাহাড় থেকে রাজধানী ঢাকায় গিয়েছিলেন বান্দরবান সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী লিয়ানা ত্রিপুরা পপি। শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় গুলশানে একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ঘ ১৩০৯০২) ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

গুলশান থানার উপ-পরিদর্শক (এস.আই) রবিউল হক বলেন, লিয়ানা ও তার সহপাঠী শ্রাবন্তী ত্রিপুরা রিকশায় করে তাদের কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় একটি দ্রুতগতির প্রাইভেট কার এসে তাদের ধাক্কা দিলে দুইজনই গুরুতর আহত হন। পরে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় লিয়ানার। তিনি আরও জানান, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এনিয়ে লিয়ানার ছোটভাই জয়ন্ত নিকোলাস ত্রিপুরা গুলশান থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে পুলিশ এখনও পর্যন্ত গাড়িটির চালককে আটক করতে না পারলেও গাড়িটি সনাক্ত করা হয়েছে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন