থানচিতে ১০ হাজার পিস ইয়াবাসহ একজন আটক

বান্দরবানের থানচি উপজেলার বড় মদক এলাকার মিয়ানমার সীমান্ত দিয়ে সাংগু নদী ও বিভিন্ন অভ্যন্তরীণ সড়ক দিয়ে ইয়াবা অবাধে আসছে ইয়াবা। এবার ইয়াবা পাচারের সময় বিজিবির জালে ধরা পড়েছে এক ইয়াবা ব্যবসায়ি। আটককৃতের নাম অংথোয়াইচিং মারমা। সে থানচি উপজেলার বড় মদক এলাকার প্রুসাং পাড়ার বাসিন্দা ।

এবার ইয়াবা পাচার কালে তিন্দু মুখ এলাকায় বিজিবি’র অভিযানে ১০ হাজার পিস ইয়াবা এবং বিভিন্ন সরঞ্জামসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার ২৫ আগষ্ট সন্ধ্যায় তিন্দু ক্যাম্পের নিচে নদীর ঘাট হতে তল্লাসী চালিয়ে ইয়াবার চালানসহ আটক করে আজ বুধবার থানচি থানায় সোর্পদ কার হয়।

বিজিবি সূত্রে জানা যায়,মঙ্গলবার সকালে বড় মদক হতে ইঞ্জিন চালিত নৌকা যোগে থানচি অভিমূখে যাচ্ছিলেন ঐ দিন সন্ধ্যায় তিন্দু মূখ এলাকা সিওপি ক্যাম্পে ঘাটে পৌছলে বিজিবি নিজস্ব গোয়েন্দা সংস্থার (আরআইপি) তথ্যের ভিত্তিতে ৩৮ বিজিবি ব্যাটালিয়ানের জোনাল কমাল্ডিং অফিসার লেঃ কর্নেল মোহাম্মদ সানবীল হাসান মজুমদার এর অনুমতি ক্রমে নৌকা তল্লাসী চালালে ১০ হাজার ইয়াবা, একটি মোবাইল সেট, একটি চাকু উদ্ধার করে তাঁকে আটক করা হয়।

৩৮ ব্যাটালিয়ানের জোনাল কমাল্ডিং অফিসার লেঃ কর্নেল মোহাম্মদ সানবীর হাসান মজুমদার বলেন, বিজিবি মাদকের একটি বড় চালান আটক করতে সক্ষম হয়েছি এবং এ অভিযান অব্যাহত রাখা হবে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।