থানচির জেনি বম সাড়ে ৩ লক্ষ টাকার ইয়াবাসহ নাইক্ষ্যংছড়িতে আটক

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘোনাপাড়াস্থ মোরাদ রাবার বাগান এলাকার থেকে ৭শত ৭৫ পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে পুলিশ। তার নাম জেনী বম ওরফে জান্নাতুল মীম (২৪)।

৫ জুলাই সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘোনাপাড়াস্থ টেকনাফ-উখিয়া আরকান সড়কের টিভি টাওয়ারের বিপরীতে মোরাদ রাবার বাগান এর প্রবেশ মুখে ৮ শত ৭৫ পিস ইয়াবাসহ এক নারীকে হাতেনাতে আটক করলেন ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশ।

আটককৃত নারী হলো,বান্দরবান জেলার থানচি উপজেলার ৩৬০ নং কোয়াইক্ষ্যং মৌজার ৩নং ওয়ার্ডের শাহাজান পাড়ার সাহাব উদ্দীনের স্ত্রী জান্নাতুল মীম (২৪)। ৬ জুলাই (মঙ্গলবার) সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটককৃত নারী একজন মাদক ব্যবসায়ী । গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘোনাপাড়াস্থ মোরাদ রবারবাগান প্রবেশ মুখ থেকে ৮শত ৭৫ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত মহিলা পূর্বে বম সম্প্রদায় এবং খ্রিষ্টান ধর্মের অনুসারি ছিলেন। সে এক মুসলিমের ছেলের সাথে বিয়ে আবদ্ধ হয়ে ধর্ম পরির্বতন করেন। থানচি উপজেলার ৩৬০ নং কোয়াইক্ষ্যং মৌজার শাহাজান পাড়ার রোয়াল রেম বম এর মেয়ের পূর্বে নাম ছিলো জেনী বম। সে বর্তমান কক্সবাজার জেলার ঈদগাঁও থানার টেকপাড়ায় তার বসবাস করে।

পুলিশ জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন সার্বিক নির্দেশনায় বিশেষ অভিযানে ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৬৫ হাজার ৫শত টাকা বলে পুলিশ জানান।

এ ব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং মঙ্গলবার সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীকে বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান এসআই মুখলেছুর রহমান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।