থানচির সীমান্ত সড়কে গাড়ি উল্টে আহত ৫

বান্দরবানে থানচি উপজেলা সদর হতে লিটক্রে সীমান্ত সড়কে ১১ কিলোমিটার এর চান্দের গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে ঘটনাস্থলের ড্রাইভারসহ ৫ জন সড়ক নির্মান শ্রমিক আহত হয়েছে।

আজ বুধবার ২৫ মে দিবাগত রাত ৮ ঘটিকার সময় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে আহতদের থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। গুরতর আহত তিনজনকে উন্নত চিকিৎসা জন্য বান্দরবান সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহতরা হলেন, বান্দরবােনর লামা উপজেলা ডলুছড়ি গ্রামে বাসিন্দা মজিবুল হক ছেলে মো: কাওছার (৪৫),কক্সবাজারের চকরিয়া উপজেলা ঈদগাঁ বাসিন্দা মোঃ মুরাদ (২৫), চট্টগ্রামের রাঙ্গুনিয়া বাসিন্দা ড্রাইভার মোঃ জামাল (২৩), একই উপজেলা বাসিন্দা মোঃ আব্দুর রহিম (২৫),অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

থানচি থানা পুলিশ সূত্রে জানা যায়,থানচি লিটক্রে সীমান্ত সড়কের নির্মান কাজ শেষে সন্ধ্যা সাড়ে ৭ টা ২২ কিলোমিটার তহ্জিডং এর সিংত্লাংপি পাড়া হতে চান্দের গাড়ি লট নং-৩০ (বি-৭০) যোগে থানচি ফেরার সময় ১১ কিলোমিটার এর পৌছলে পাহাড়ি পথে নামার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়।

থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডা: রায়হান বলেন, সড়ক দুর্ঘটনা ৫ জনকে প্রাথমিক চিকিৎসা শেষ করে তিনজনকে উন্নত চিকিৎসা প্রয়োজনে বান্দরবান সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সূদ্বীপ রায় জানান, দুর্গম এলাকায় সড়ক দুর্ঘটনা রাত্রে হওয়া খবর পেতে দেরী হয়েছে। তিনি জানান, গাড়ি জব্দ করে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।