থানচি উপজেলা দলকে ৩ গোলে হারিয়ে বিজয়ী রুমা উপজেলা দল

সেনা রিজিয়ন কাপ ফুটবল প্রতিযোগিতা

বান্দরবান সেনা রিজিয়ন কাপ ফুটবল প্রতিযোগিতায় থানচি উপজেলা দলকে ০-৩ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে, রুমা উপজেলা দল।

রুমা সেনা জোনের আয়োজনে আজ শুক্রবার (২৪ জুন) বিকালে সেনা জোনের প্রশিক্ষণ মাঠে এ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে আক্রমণ ও পাল্টা আক্রমণ হলেও বিরতির সময় উভয় দলের ফলাফল গোল শূন্য।

খেলার মাঠে রেফারীর দায়িত্ব পালন করেন, মাইদুল ইসলাম। সহকারী রেফারীর দায়িত্বে ছিলেন, আব্দুর রহিম ও জাহেদুল ইসলাম।

দ্বিতীয়মার্ধে খেলা শুরুতে থানচি উপজেলা দল বেশ কয়েকবার রুমা উপজেলা দলের জালে বল পাঠানোর সুবর্ণ সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি। উভয় দলের খেলোয়াড়েরা মাঠে প্রাণপণ চেষ্টা করে। তথনই দ্বিতীয়মার্ধে খেলার সময় অর্ধেক চলে গেছে।

পরে রুমা উপজেলা দলের ১৭ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় তিমথি ত্রিপুরা প্রথম গোল করে প্রতিপক্ষ জালে বল পাঠাতে সক্ষম হয়। এতে দলের খেলোয়াড়েরা উৎসহ ও আস্থা ফিরে পেতে থাকে। ফিরে আসে শৃঙ্খলা।

খেলায় আরো পর পর দুইটি বল থানচি উপজেলা দলের জালে পাঠাতে সক্ষম হয় রুমা উপজেলা দলের ১০ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় যোহন ত্রিপুরা ও ১২ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় শান্তজিৎ ত্রিপুরা। এতে ০-৩ গোলে ফলাফল এগিয়ে বিজয়ের নিশ্চিত হয় রুমা উপজেলা দল।

পরে ফুটবল প্রতিযোগিতায় শান্তনা পুরস্কার হিসেবে বিজয়ী রুমা উপজেলা দলকে ৫ হাজার টাকা ও বিজিত থানচি উপজেলা দলকে আড়াই হাজার টাকা বিতরণ করেন, প্রধান অতিথি ও রুমা জোন কমান্ডার লে: কর্ণেল হাসান শাহরিয়ার ইকবাল পিএসসি।

তিনি বলেন, বিজয়ী দলের বাছাইকৃত যারা বান্দরবানে খেলতে যাচ্ছে, তাদেরকে জোনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।