থানচি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছে ২ জন

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানে থানচি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জনসহ মোট ১০ জন মনোনয়ন পত্র জমা করেছে।
থানচি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কার্যালয়ে ৯জন ও বান্দরবান জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কার্যালয়ে ১জনসহ থানচি উপজেলা পরিষদ নির্বাচনে সর্বমোট ১০জন মনোনয়ন পত্র জমা দিয়েছে। আজ সোমবার ১৮ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৫টায় যার যার মনোনয়ন পত্র জমা করেছেন ।
উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বান্দরবান জেলা পরিষদে সদস্য থোয়াইহ্লামং মারমা, বর্তমান চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা স্বতন্ত্র প্রার্থী। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেএসএস সভাপতি চসাথোয়াই মারমা, জেএসএস সদস্য চসিংমং মারমা, প্রু সিংঅং মারমা, আওয়ামী লীগের থানচি সদর ইউপি সভাপতি মালিরাং ত্রিপুরা, যুব লীগে সাংগঠনিক সম্পাদক অনিল ত্রিপুরা, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি নুমে প্রু মারমা, সাধারণ সম্পাদীকা ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বকুলি মারমা, ও স্বতন্ত্র হিসেবে হাঁবৈরুং ত্রিপুরা থানচি উপজেলা পরিষদে নির্বাচন করার জন্য মনোনয়ন পত্র উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল নিকট জমা দিয়েছে।
সহকারী রিটার্নিং অফিসার কার্যালয় সূত্রে জানা যায়, আগামি ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সকল মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষ করা হবে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।