থানচি ও রোয়াংছড়ির নবনির্বাচিত ৮ ইউপি চেয়ারম্যান শপথ নিলেন

বান্দরবানে থানচি ও রোয়াংছড়ি উপজেলার ৮ ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আজ ৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে বান্দরবান জেলা প্রশাসক মিলনায়তনে এই শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এসময় বান্দরবান জেলা প্রশাসন ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দুই উপজেলার থানচি ৪ জন ও রোয়াংছড়ি ৪ জনসহ মোট আটজন নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করানো হয়।

থানচি উপজেলার ইউনিয়ন পরিষদের শপথ গ্রহণ করী নবনির্বাচিত চেয়ারম্যানগণ হলেন, ১নং রেমাক্রী ইউনিয়নে মুইশৈথুই মারমা রনি, ২নং তিন্দু ইউনিয়নে ভাগ্য চন্দ্র ত্রিপুরা, ৩ নং থানচি সদর ইউনিয়নে অংপ্রু ম্রো, ৪নং বলিপাড়া ইউনিয়নে জিয়াঅং মারমা।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, সমাজের দ্বায়িত্ব নেওয়াই হল প্রতিনিধিদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। নিজের এলাকায় জনগনের সুখ দুঃখে পাশে থাকা জনপ্রতিনিধিদের কাজ। সুতারাং দেশের বিরুদ্ধে কিংবা সমাজের বিরুদ্ধে কোন অপ্রতিকর কাজ না করে দেশ ও সমাজের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাবেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার কুদ্দুছ ফরাজী, প্রেসক্লাবে সভাপতি মনিরুল ইসলাম মনু সহ নবনির্বাচিত প্রতিনিধি সহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুলের মাধ্যমে শুভেচ্ছা জানান জেলা প্রশাসন।

গত ২৬ ডিসেম্বর বান্দরবানে থানচি ও রোয়াংছড়ি দুই উপজেলা ৮ ইউনিয়নের ৪র্থ ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।