থানচি সফরে যাবেন বীর বাহাদুর

purabi burmese market

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানের থানচি উপজেলায় সরকারী সফরে যাচ্ছেন আগামী ২০ সেপ্টেম্বর।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পার্বত্য মন্ত্রীর আগমন উপলক্ষ্যে উপজেলার আইন শৃংঙ্খলা কঠোর এবং সব ধরণের প্রস্তুুতি নিচ্ছেন সংশ্লিষ্টরা। আর এ সফরকে কেন্দ্র করে থানচি উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে নতুন করে চাঙ্গাভাব দেখা যাচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা: আবুল মনসুর সরকারী- বেসরকারী, কর্মকর্তা কর্মচারী, হেডম্যান, কারবারী, সুশিল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিকদের সেদিন উপস্থিত থাকা জন্য চিঠির মাধ্যমে জানিয়ে দিয়েছেন।

মুহা: আবুল মনসুর বলেন, আগামী মঙ্গলবার সকাল ৯ টা বলিপাড়া ইউনিয়নের মংনাই পাড়া পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদে অর্থায়নের কয়েকটি উন্নয়ন প্রকল্প ভিত্তিপ্রস্তর শুভ উদ্ভোধন করবেন। একই দিন বিকাল ৫ টায় স্থানীয় মাল্টিপারপাস হল রুমে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত সাংগঠনিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

২১ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে অর্থায়নের হত দরিদ্র দু:স্ত ১২ শত ৮৪ পরিবারকে উচ্চ ক্ষমতাসম্পন্ন সোলার প্যানেল বিনামূল্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এ ছাড়াও রেমাক্রী বাজারে নতুন স্থাপিত ও নির্মিত পরিবার কল্যান কেন্দ্র শুভ উদ্ভোধন করবেন।

dhaka tribune ad2
আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।