থানচি হাসপাতাল ৩১ থেকে ৫১ শয্যায় উন্নীত হচ্ছে

থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
বান্দরবানের থানচি উপজেলায় বসবাসরত সকল জনসাধারনের চিকিৎসা সেবা নিশ্চিত করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ৩১ থেকে ৫১ শয্যা হাসপাতালে উন্নীত করা হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা গেছে,হাসপাতাল ভবন ও ষ্টাফ কোয়াটার নির্মানের পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রায় ৭ কোটি টাকা ইতিমধ্যে বরাদ্ধ দিয়েছে। এর লক্ষ্যে আগামি শুক্রবার হাসপাতাল ভবন নির্মানের ভিক্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্ভোধনের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) আগামি ৮ই ফেব্রুয়ারি শুক্রবার থানচি সফরে আসছেন। এই উপলক্ষ্যে থানচি উপজেলা প্রশাসন ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে।
পার্বত্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে,শুক্রবার সকাল ৭টা পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বান্দরবান বাস ভবন থেকে থানচিতে রওনা দিবেন। ঐ দিন বলিপাড়া ইউনিয়নের বান্দরবান থানচি সড়ক হতে ঙাইক্ষ্যং পাড়া যাওয়ার অভ্যন্তরীণ রাস্তা ইট সলিং করনে শুভ সুচনা ও ভিক্তিপ্রস্তর উদ্ভোধন করবেন।
আরো জানা গেছে,পরে সকাল ১০টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ৩১ থেকে ৫১ শয্যা উন্নিত করনে স্টাফ কোয়ারটারসহ মূল হাসপাতাল ভবনটি ভিক্তিপ্রস্তর উদ্ভোধন করবেন। এসময় জেলা প্রশাসক,পুলিশ সুপার,সিভিল সার্জন এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।
এই ব্যাপারে উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি মহোদয় থানচি আগমনকে কেন্দ্র করে নিরাপত্তাসহ সকল প্রস্তুতি গ্রহন করা হচ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।