থানায় জি‌ডি করলেন রাঙামাটির মেয়র আকবর !

কদিন ধরে ফেসবুকে ‌পোষ্টসহ আজেবাজে মন্তব্য আসার অভিযোগ করে থানায় (সাধারণ ডায়েরি) জিডি করেছেন রাঙামা‌টির পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। এসব কারণে সামা‌জিক সম্মান ক্ষুন্ন হচ্ছে বলেও জিডিতে উল্লেখ করেছেন তিনি।

আজ বৃহস্প‌তিবার (১৬ এপ্রিল) দুপুরে রাঙামা‌টি কোতয়ালী থানায় কণ্ঠ সময়ের নামে এক ফেসবুক আইডিসহ অজ্ঞাত ব্য‌ক্তির বিরুদ্ধে জিডিটি করেন তিনি। জিডির নম্বর ৬৩৩। ওই আইডি থেকে মেয়র আকবরের নামে ফেসবুকে আজেবাজে পোষ্ট ও কমেন্টস করা হচ্ছে।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ও‌সি জাহেদুল হক র‌নি। তিনি জানান, পৌর মেয়র আকবরের করা জিডির বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

জিডিতে মেয়র আকবর অভিযোগ করেন, কণ্ঠ সময়ের কন্ঠ নামের আইডি ব্যবহারকারী আলী আজগরসহ ৪৭জনকে ট্যাগ করা এক‌টি লেখা পোষ্ট করে। তাতে লেখা আছে ” প্রধানমন্ত্রীর উপহার গরীবের রি‌জিক। আকবর দা জনগ‌ণের ১০ লাখ ৬৮ মেঃ টন চালগু‌লি চোরের মত বিতরণ ক‌রছো কেন? তু‌মি কি চোর না‌কি? সুন্দর সুদর্শন ছে‌লের মত গরীবের চালগু‌লি বিতরণ করে দাও। সাম‌নে মেয়র হলে সুযোগ পাবে সে‌ক্সি ছেলে। তোমার গলায় গলায় হইয়াছে আর কি গিলতে চাও? নিজ থেকে মানুষকে দেয়ার মন নেই তোমার। গরী‌বের টাকা চাল লুটপাত বন্ধ কর”।

এই পোষ্ট‌টি আনিসুর রহমান নামক একজন শেয়ার করেন ও স্ব‌প্নের সি‌ড়ি এবং জয়নাল আবেদিন রাজুসহ অনেকে বি‌ভিন্ন ধর‌ণের মন্তব্য ক‌রেন।

‌মেয়র আকবরের অভিযোগ, প্রধানমন্ত্রীর নি‌র্দেশ মোতা‌বেক ত্রাণের চাল বিতরণ কর‌লেও আমার মান সম্মান ক্ষ‌তি করার জন্য অজ্ঞাতনামা ব্য‌ক্তিগন ফেসবু‌কে বিভিন্ন মিথ্যা ও ভুল তথ্যসহ অশ্লীল এবং কুরু‌চিপুর্ন মন্তব্য ক‌রে অামা‌কে সামা‌জিকভা‌বে হেয় করার চেষ্টা চালা‌চ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।