দলের ত্যাগী তরুণ নেতাকর্মীদের মূল্যায়ন করার নির্দেশ দিলেন বীর বাহাদুর

দলীয় কার্যালয়ে বান্দরবান জেলা আওয়ামীলীগ আয়োজিত সভায় বক্তব্য রাখছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
যারা বিগত সময়ে দলের জন্য ত্যাগ স্বীকার করে রাজপথের আন্দোলনে ছিলেন, সামনের আন্দোলনে রাজপথে থাকবেন এই ধরণের তরুণ নেতাকর্মীদের মূল্যায়ন করে স্বাবলম্বি করে গড়ে তুলতে হবে। আজ শুক্রবার রাতে দলীয় কার্যালয়ে বান্দরবান জেলা আওয়ামীলীগ আয়োজিত আসন্ন জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভায় একথা বলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
আজ শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগ সভাপতি ক্যশৈহ্লা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন, আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, সত্যপাঞ্জি ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম চৌধুরী। আওয়ামীলীগ নেতা ক্যাসা প্রু, লক্ষীপদ দাশ, প্রকাশ বড়ুয়া,অমল কান্তি দাশ, শামসুল ইসলামসহ অনেকে।
এসময় বীর বাহাদুর দলের ত্যাগী তরুণ নেতাকর্মীদের যাচায়-বাছায়ের মাধ্যমে তালিকা তৈরী করে স্বাবলম্বি করতে দ্রুত যথাযথ পদক্ষেপ গ্রহন করতে জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা ও সাধারণ সম্পাদক ইসলাম বেবীকে এই নির্দেশ প্রদান করেন।
এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা বলেন, দল করতে গিয়ে যারা নিহত হয়েছে ও নির্যাতনের শিকার হয়েছে এই ধরণের নেতাকর্মী ও তাদের পরিবারকে আর্থিকসহ বিভিন্ন ধরণের সহায়তা করা হচ্ছে। এসময় বীর বাহাদুর আগামী দিনের কথা বিবেচনা করে দলের কঠিন সময়ে যাতে নেতাকর্মীদের সহায়তা করা যায় সেই ব্যাপারে দলের ফান্ড গঠন করার নির্দেশনা দেন।
সভায় পদ্মা সেতু নিয়ে গুজব প্রতিহত করতে জেলার ৭টি উপজেলায় দলীয় কর্মসূচী পালন করার জন্য সিদ্ধান্ত গ্রহনের পাশাপাশি, জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি নিয়ে আলোচনা এবং দলীয় কর্মসূচী ঘোষনা করা হয়।এছাড়া জেলা আওয়ামী লীগের ওয়েব পোর্টাল’কে গতিশীল করতে পদক্ষেপ গ্রহন করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।