দীঘিনালার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান কুজেন্দ্র মল্লিকা মর্ডাণ কলেজ

কুজেন্দ্র মল্লিকা মর্ডাণ কলেজ
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে শ্রেষ্ঠ কলেজ হিসেবে নির্বাচিত হয়েছে দীঘিনালার উপজেলার ‘কুজেন্দ্র মল্লিকা মর্ডাণ কলেজ’। গত শনিবার উপজেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে আয়োজিত প্রতিযোগীতায় এ শ্রেষ্ঠত্ব ঘোষনা করা হয়। প্রতিযোগীতায় দীঘিনালা ডিগ্রি কলেজ, বাবুছড়া কলেজ এবং কুজেন্দ্র মল্লিকা মর্ডাণ কলেজ অংশ নেয়। প্রতিযোগীতায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক এবং শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন করা হয়।
উক্ত প্রতিযোগীতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলাফল ঘোষনা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা। প্রতিযোগীতায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়, কুজেন্দ্র মল্লিকা মর্ডাণ কলেজ। শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হন, কুজেন্দ্র মল্লিকা মর্ডাণ কলেজের যুক্তিবিদ্যা বিভাগের প্রভাষক দিগন্ত ত্রিপুরা।
এছাড়া কুজেন্দ্র মল্লিকা মর্ডাণ কলেজের এইচএসসি পরীক্ষার্থী দলিনা ত্রিপুরা রচনা প্রতিযোগীতায়, মো. মাসুদ রানা কেরাত প্রতিযোগীতায় এবং মিনা ত্রিপুরা কবিতা প্রতিযোগীতায় শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে নির্বাচিত হন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।