দীঘিনালায় ত্রিপুরা কল্যান সংসদ’র ত্রি-বার্ষিক সম্মেলন

ঐক্য, শিক্ষা, সংস্কৃতি ও প্রগতি বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ’র মূলনীতি এই শ্লোগানে বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ দীঘিনালা আঞ্চলিক শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ (রবিবার) সকালে উপজেলার জামতলী সুধীর মেম্বার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা।

পরে বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ দীঘিনালা আঞ্চলিক শাখার সভাপতি ও ১ নং মেরুং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ঘনশ্যাম ত্রিপুরা’র সভাপতিত্বে আলোচনা সভায় সংগঠনটির গত ত্রি-বার্ষিক আয়-ব্যয় বিবরণী পেশ করেন সাধারণ সম্পাদক স্নেহাশীষ ত্রিপুরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহ সভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক খগেন্দ্র কিশোর ত্রিপুরা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হরিপদ ত্রিপুরা, কেন্দ্রীয় সহ মহিলা বিষয়ক সম্পাদক ও ঘুইমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, দপ্তর সম্পাদক প্রমোদ বিকাশ ত্রিপুরা প্রমূখ।

আলোচনা সভা শেষে পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। সভাপতি হিসেবে ঘনশ্যাম ত্রিপুরাকে পুনরায় দ্বায়িত্ব প্রদান করা হয়। পাশাপাশি সহ সভাপতি পদে স্নেহাশীষ ত্রিপুরা, সাধারণ সম্পাদক পদে বিবাশ ত্রিপুরা ও সাংগঠনিক সম্পাদক খগেশ্বর ত্রিপুরাকে দ্বায়িত্ব প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।