দীঘিনালায় প্রাথমিক বিদ্যালয়ের কমিটি গঠন নিয়ে সংঘর্ষ

খাগড়াছড়ির দীঘিনালার বেতছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল (৫ ফেব্রুয়ারী) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিদ্যালয় পরিচালনা কমিটি গঠনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক ও স্থানীয় ইউপি সদস্য শাহ আলম ভুঁইয়া সজিব’র অনুসারীদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে৷ এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মোঃ শাহ আলম ভুঁইয়া সজিবকে দায়ী করে বলেন, মেম্বার আমার হাত থেকে সভার কার্যবিবরণী খাতা কেড়ে নেওয়ার চেষ্টা করলে অপর পক্ষের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ ঘটনা ঘটে। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করা হয়।

অভিযোগের বিষয়টি অস্বীকার করে মোঃ শাহ আলম ভুঁইয়া সজিব বলেন, গোপনে বসে বিদ্যালয়ে কমিটি গঠন করা হয়। এতে স্থানীয় লোকজন বাঁধা প্রদান করলে সফিক তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা করে। এদিকে মোঃ সফিক সবকিছুর জন্য শাহ আলম ভুঁইয়া সজিব ও তার অনুসারীদের দোষারোপ করেন।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
দ্রুত উত্তর

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।