দীঘিনালায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ জনকে অর্থদন্ড

খাগড়াছড়ির দীঘিনালায় সরকার ঘোষিত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলাচল ও সার্বিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে নির্দেশনা পরিপালনে জনসচেতনতা মূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬টি মামলায় ৬ জনকে ১ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়েছে।

আজ ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে উপজেলার থানাবাজার, বোয়ালখালী ও বাস-স্টেশন এলাকায় জনসচেতনতা মূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ফাহমিদা মুস্তফা।

এ সময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮’র ২৫ ধারার অমান্যকরায় ৬ জন ব্যক্তিকে ৬টি মামলায় ১ হাজার ১৫০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাধারণ লোকজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা বলেন, দীঘিনালায় সরকারি নির্দেশনা ও যথাযথ স্বাস্থ্যবিধি চলমান আছে। এ সময় সরকারি নির্দেশনা ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলায় ব্যবসায়ী, দোকানদার, পরিবহন শ্রমিক, ড্রাইভার এবং সাধারণ লোকজনকে উপজেলা নির্বাহী অফিসার ধন্যবাদ জ্ঞাপন করেন।তিনি আরোও বলেন, নিয়মিত অভিযান পরিচালনার মাধ্যমে এ ধারা অব্যাহত থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।