দীঘিনালায় যুবলীগের বর্ধিত সভা

খাগড়াছড়ির দীঘিনালায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ দীঘিনালা উপজেলা শাখা’র বর্ধিত সভা/২০২১ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২২ অক্টোবর (শুক্রবার) বিকাল ৩ ঘটিকায় উপজেলার হোটেল ইউনিটি হলরুমে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন।

দীঘিনালা উপজেলা যুবলীগের সভাপতি মো. মোজাফফর হোসেন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এফ এম আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ সভাপতি মংরে মারমা।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ সভাপতি হাজী মো. নাসির উদ্দীন, নিবাস সাহা, মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কনকব্রত বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক নওশাদ পাটোয়ারী, নয়ন দাশ, দপ্তর সম্পাদক মো. এমদাদুল হক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে কে এম ইসমাইল হোসেন বলেন, যুবলীগের সব নেতাকর্মীকে মনে রাখতে হবে, যুবলীগ ভোগ-বিলাশ, মাদক ও সন্ত্রাসের জন্য গঠন করা হয়নি; যুবলীগের একটি আদর্শ আছে, আর সেটি হল যুবলীগের প্রতিটি কর্মীকে মানবিক মূল্যবোধ সম্পন্ন কর্মীতে পরিণত হতে হবে।নতুন শক্তি নিয়ে জেগে উঠবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন। আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তারই নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।