দীঘিনালায় সেচ্ছাসেবক লীগের মাস্ক বিতরণ

খাগড়াছড়ির দীঘিনালায় করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষে কবাখালী ইউনিয়নে বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছে কবাখালী ইউনিয়িন স্বেচ্ছাসেবক লীগ।

আজ সোমবার (২৮ ডিসেম্বর) স্বেচ্ছাসেবক লীগ দীঘিনালার কবাখালী ইউনিয়িন শাখার উদ্যোগে কবাখালী বাজার, দীঘিনালা-সাজেক প্রধান সড়ক, দোকান-পাট, রিক্সা, অটোরিকশা ও সাধারণের মানুষের মাঝে এই সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ কালে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কবাখালী ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ সুমন জলিল, কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ জামাল হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আবুল হাসেম, সাধারণ সম্পাদক, মোঃ আলমগীর হোসেন, জাতীয় শ্রমিক লীগের কবাখালী ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি ইসলাম মল্লিক সহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাস্ক বিতরণ কালে ইউপি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সুমন জলিল বলেন, ‘করোনা ভাইরাস সারা বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। এ সংকট থেকে বাঁচতে হলে সামাজিকভাবে সবাইকে নিয়েই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নিজে এবং অন্যকে সচেতনতার মাধ্যমে করোনা ভাইরাসের আক্রমণ থেকে বাঁচা যাবে’।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আবুল হাসেম বলেন, করোনা ভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টি করতে আমরা আরও উদ্যোগ গ্রহণ করব’।

এসময় কবাখালী বাজার,দীঘিনালা-সাজেক প্রধান সড়ক, দোকান-পাট, রিক্সা, অটোরিকশা ও সাধারণের মানুষের মাঝে ৪শত সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।