দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পাহাড়েও অভিযান অব্যাহত থাকবে : খাগড়াছড়িতে স্বরাষ্ট্রমন্ত্রী

দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সমতলের মতো পাহাড়েও অভিযান অব্যাহত থাকবে। সরকার পার্বত্য চট্টগ্রাম ও সমতলের মধ্যে সমান্তরাল ভাবে উন্নয়ন ও আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছে। পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে গাইড লাইন তৈরীর কাজ চলছে।

স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আইনশৃঙ্খলা বাহিনীদের নিয়ে বৈঠক করে শান্তি বজায় রাখার মতো পরিস্থিতি তৈরীর কাজ চলছে। যার ধারাবাহিকতায় পুলিশ ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বৃদ্ধির কাজ চলছে।

আজ বুধবার (১৬ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ির রামগড়ে নবনির্মিত থানা ও চারতলা বিশিষ্ট ব্যারাক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

থানা ভবন উদ্বোধন শেষে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খাগড়াছড়ি জেলা পুলিশ আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন আসাদুজ্জামান খান।

খাগড়াছড়ির পুলিশ সুপার মোহা আহমার উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমা ও বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল মো.শাফিনুল ইসলাম ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।