দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশের উদ্যোগ বিশ্বে প্রশংসনীয় : কাপ্তাইয়ে যুগ্ম সচিব

দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশের উদ্যোগ বিশ্বে প্রশংসনীয়, আমাদের সরকারের এই উদ্যোগ রোল মডেল হিসাবে গ্রহণ করেছেন বিশ্ববাসী। যেকোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকার সবসময় সর্তক অবস্থান গ্রহন করেন এবং দক্ষ হাতে তা মোকাবেলা করেন। তিনি আজ মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল ১০টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে “দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলি (এসওডি) অবহিত করণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব (প্রশাসন) আবুল বায়েছ মিয়া একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের আয়োজনে কাপ্তাই উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এই কর্মশালায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, সাংবাদিক, ইউনিয়ন পরিষদের সচিব, ধর্মীয় নেতৃবৃন্দ এবং নানা শ্রেণী পেশার লোকজনসহ সর্বমোট ৫০ জন অংশ নেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর সভাপতিত্বে রাঙামাটি জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা রোকনুজ্জামানের সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা ও সহকারী কমিশনার (ভুমি) মাঈনুল হোসেন চৌধুরী। কর্মশালার সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান। পরে বিষয়ের উপর একটি তথ্য চিত্র প্রর্দশিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।