দূর্গম বিলাইছড়িতে জেলা পরিষদের শীতবস্ত্র বিতরণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া।

বিতরণকালে জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, রাঙ্গামাটি জেলা পরিষদ সবসময় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে এসেছে। জেলার সার্বিক উন্নয়নের পাশাপাশিও সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে শীতবস্ত্র বিতরণের মতো মানবিক কাজ অনেক আগে থেকেই পরিষদ করে আসছে, তারই ধারাবাহিকতায় আজকের এই কর্মসূচি। তিনি সমাজের সর্বস্তরের মানুষকে এই শীতে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে বিলাইছড়ি ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিদ্যালাল তনচংঙ্গ্যা চেয়ারম্যান, বিলাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি আওয়ামীলীগের সহ-সভাপতি অংসাখই কার্বারি, সাবেক সহ সভাপতি রাসের মারমা, সাবেক যুগ্ন সম্পাদক সাথোয়াই মারমা’সহ স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিল।

আরও পড়ুন
Loading...