দেশব্যাপি হামলার প্রতিবাদে বান্দরবানে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন

NewsDetails_01

বান্দরবানে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন
বান্দরবানে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগসহ দেশের বিভিন্ন জেলায় সংখ্যালঘুদের ওপর হামলা, মন্দির ভাংচুর ও ঘরবাড়িতে আগুন লাগানোর প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে বান্দরবান সচেতন সনাতনী সমাজের ব্যানারে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের অংশগ্রহনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় । এসময় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন সনাতনী সমাজের নেতৃবৃন্ধ ও সংগঠনের সদস্যরা অংশ নেয় ।
বান্দরবানে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন
বান্দরবানে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন

বান্দরবান সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের উপদেষ্টা সুধাংশু বিমল দাশের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,দূর্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমল কান্তি দাশ, জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়,বান্দরবান আর্শীবাদ সংঘের সভাপতি সুমন দাশসহ বিভিন্ন সনাতনী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা।

NewsDetails_03

এসময় বক্তারা ব্রাক্ষণবাড়ীয়ার নাসিরনগর,হবিগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের ওপর হামলা ও নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান । বক্তারা দেশব্যাপী সনাতন সম্প্রদায়সহ সংখ্যালঘুদের ওপর আক্রমনকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদানের জোর দাবি জানান । মানববন্ধনে সা¤প্রদায়িক স¤প্রীতির বিনষ্ট করার অভিযোগ এনে মৎস্য ও প্রাণি সম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হক এবং নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জেম আহমেদের অপসারণ ও শাস্তি দাবি করেন আয়োজকরা।

আরও পড়ুন