দেশের উন্নয়ন অব্যাহত রাখার জন্য কর প্রদান করা প্রয়োজন : বীর বাহাদুর

বান্দরবানে দিনব্যাপী করদাতা উদ্বুদ্ধকরণ বিষয়ক সেমিনারে প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানে দিনব্যাপী করদাতা উদ্বুদ্ধকরণ বিষয়ক সেমিনারে প্রতিমন্ত্রী বীর বাহাদুর
দেশের উন্নয়ন অব্যাহত রাখার জন্য প্রতিটি ব্যক্তিকে সরকারি আইন মোতাবেক কর প্রদান করা প্রয়োজন। আর এই করের জমাকৃত টাকা থেকেই সরকার নানা উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করতে পারবে। “ উন্নয়নের অক্সিজেন রাজস্ব” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে দিনব্যাপী করদাতা উদ্বুদ্ধকরণ বিষয়ক সেমিনারে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিমন্ত্রী বীর বাহাদুর একথা বলেন।
বুধবার সকালে বান্দরবান ক্ষুদ্র নৃ গোষ্ঠির সাংস্কৃতিক ইনিস্টিটিউটের হলরুমে চট্টগ্রাম কাস্টসম, এক্সাইজ ও ভ্যাট কার্যালয়ের আয়োজনে এই সেমিনার অনুষ্টিত হয়। চট্টগ্রাম কাস্টসম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার সৈয়দ গোলাম কিবরীয়ার সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষযক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় সেমিনারে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, চট্টগ্রাম কাস্টসম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মো:শফিউজ্জামান, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,বান্দরবান পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,বান্দরবান হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি মো:গিয়াসউদ্দিনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা আরো বলেন,দেশের উন্নয়নের পূর্বশর্তই হলো রাজস্ব বৃদ্ধি করা। সঠিক ভাবে সরকারি কোষাগারে কর দিয়ে সোনার বাংলাদেশ গড়তে সমাজের সকল শ্রেণী পেশার জনসাধারণকে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।