দেশের কোন মানুষ না খেয়ে মারা যাবেনাঃ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

চাল বিতরণ করছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা
চাল বিতরণ করছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা
খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই হতদরিদ্র জনসাধারণ ১০ টাকা কেজিতে চাল পাচ্ছে। আগামীতেও এসব হতদরিদ্র জনসাধারণের জন্য নানা সুযোগ সুবিধা নিশ্চিত করবে বর্তমান শেখ হাসিনা সরকার। তিনি বলেন, সেদিন খুব বেশী দূরে নয়, যেদিন এদেশ থেকে দারিদ্রতা বিদায় নেবে, কোন মানুষ না খেয়ে মারা যাবেনা।
সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা শুক্রবার বিকালে সরকারের দারিদ্র বিমোচন প্রকল্পের আওতায় খাগড়াছড়ির মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলায় স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ কর্মসূচীর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) কাজী হুমায়ুন রশীদ ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক বক্তব্য রাখেন।
স্বল্পমূল্যে খাদ্যশষ্য বিতরণ বর্তমান সরকারের জনবান্ধন কর্মসূচী উল্লেখ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী চৌধুরী বলেন, এদেশের মানুষ শান্তিতে আছে আর এখন পেট পুড়ে খাবে, অভাব মানুষের দুয়ার থেকে দূর হবে।
মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়ন এবং গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে ১১ জন ডিলারের মাধ্যমে ৪ হাজার ৩‘শ ৭৪জন কার্ডধারীকে ১০ টাকা কেজি দরে প্রতিমাসে ৩০ কেজি করে চাল প্রদান করা হবে উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান প্রতিনিধিকে জানান, প্রতি বছরের মার্চ ও এপ্রিল এবং সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর এই পাঁচ মাস সরকারের দারিদ্র বিমোচন প্রকল্পের আওতায় ১০ টাকা কেজিতে চাল পাবে কার্ডধারী পরিবারগুলো।

আরও পড়ুন
Loading...