দেশের স্বার্থ বিবেচনা না করে ভারতের সাথে চুক্তি : ওয়াদুদ ভূইয়া


খাগড়াছড়ির কলাবাগান আদর্শ যুব সংঘের হলরুমে বক্তব্য রাখছেন জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া
দেশের স্বার্থের কথা বিবেচনা না করে পুন:রায় ক্ষমতায় আসার লোভে ভারতের সাথে চুক্তি করছে আওয়ামীলীগ সরকার। তিস্তা চুক্তির নামে সরকার জনগণকে ধোকা দিচ্ছে। তিস্তা চুক্তি করে এক ফোটা পানিও এই সরকার আনতে পারবে না বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপি’র কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া।
বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি শহরের কলাবাগান আদর্শ যুব সংঘের হলরুমে নবগঠিত জেলা কৃষক দলের নেতাকর্মীদের সাথে পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকলেও প্রতিবেশী রাষ্ট্র ভারতের সাথে সর্ম্পক রাখে কিন্তু তা দেশের স্বার্থ বিবেচনা করে। অবৈধ উপায়ে আবারো ক্ষমতা আসতে ভারতসহ বিভিন্ন রাষ্ট্রের সমর্থন নিতে দেশের স্বার্থ বিরোধী সকল চুক্তি-সমঝোতা করছে আওয়ামীলীগ, যার প্রতিদান জনগণকে দিতে হবে।
তিনি আরো বলেন, তাই খালেদা জিয়ার নেতৃত্বে সরকার বিরোধী আন্দোলনে অংশগ্রহণ করতে কৃষক দলসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। জেলা কৃষক দলের সভাপতি গফুর আহমেদ তালুকদারের সভাপতিত্বে পরিচিতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।