দৈনিক কালের কন্ঠের সংবাদের প্রতিবাদ করলো রাঙামাটি জেলা ছাত্রলীগ

কালের কন্ঠ পত্রিকার রাঙামাটি প্রতিনিধির বিরুদ্ধে শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ
দৈনিক কালের কন্ঠ পত্রিকায় “পাঁচ নেতার ছাত্রলীগ” শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদ পরিবেশনের প্রতিবাদে কালের কন্ঠ পত্রিকার রাঙামাটি প্রতিনিধির বিরুদ্ধে শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। সংবাদ সম্মেলনে, জেলা ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্যমূলক সংবাদ পরিবেশন করা হয়েছে বলে দাবি করে ছাত্রলীগ।
পাঁচ নেতার ছাত্রলীগ শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদে বলা হয়েছে রাঙামাটিতে জেলা ছাত্রলীগে অযোগ্য ছাত্রনেতাদের নিয়ে রাঙামাটি জেলা ছাত্রলীগ গঠিত ও নেতৃত্ব দেওয়া হচ্ছে। তাছাড়া বলা হয়েছে, রাঙামাটি জেলা ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের মধ্যে গ্রুপিং, নিজেদের মধ্যে দলীয় কোন্দল রয়েছে। যার কারণে দুই বছর পেরিয়ে গেলেও ছাত্রলীগের পূনাঙ্গ কমিটি গঠন হয়নি।
দৈনিক কালের কন্ঠ পত্রিকায় প্রকাশিত সংবাদের এসব কথা নাকোচ করে দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন বলেন, আমরা কেউ অযোগ্য কিংবা অছাত্র নয়। আমাদের সবার জীবন বৃত্তান্ত দেখেই কেন্দ্রীয় ছাত্রলীগ আমাদেরকে নেতৃত্ব দেওয়ার সুযোগ করে দিয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অভিযোগ করে তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন জেএসএস, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনকে ধ্বংস করার জন্য যেভাবে পরিকল্পিভাবে সামনে অগ্রসর হচ্ছে আমরা মনে করি, ভুল সংবাদ পরিবেশনের মাধ্যমে কালের কন্ঠ পত্রিকা রাঙামাটি আওয়ামীলীগের অঙ্গসংগঠনের মধ্যে বিভেদ সৃষ্টি করার লক্ষে এ কাজ করছে।
সংবাদ সম্মেলনে, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সহ- সভাপতি এমএন কাউছার রুমি, সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, সাংগঠনিক সম্পাদক সাল্লাহউদ্দিন টিপুসহ বিভন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।