‘‘দৈনিক ভোরের পাতা’’র বিরুদ্ধে মামলা করলেন বান্দরবান ছাত্রলীগের সভাপতি কাউসার

‘‘দৈনিক ভোরের পাতা’’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং এক সিনিয়র রিপোর্টারের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছে বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ । আজ সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রবাল চক্রবর্ত্তী আদালতে এই মামলা দায়ের করেন তিনি ।
বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম জানান, ম্যাজিস্ট্রেট মামলাটি গ্রহণ করে বান্দরবান সদর থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন।
মামলার বাদী বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ পাহাড়বার্তাকে জানান, গত মঙ্গলবার (২৪ এপ্রিল) ড. কাজী এরতেজা হাসান কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত ‘‘দৈনিক ভোরের পাতা’’ নামক পত্রিকার অনলাইন ভার্সনে ‘‘তারেক সোহাগের যোগসাজশ, খতিয়ে দেখছে গোয়েন্দারা’’ শিরোনামে সংবাদ পরিবেশন করেন । প্রকাশিত ওই রিপোর্ট ভিত্তিহীন, বানোয়াট, মিথ্যা । উদ্দেশ্যপ্রণোদিতভাবে ওই রিপোর্ট করা হয়েছে। তাই বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পত্রিকাটির সিনিয়র রিপোর্টার উৎপল দাসকে ১ নং আসামী এবং পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানকে ২ নং আসামী করে মামলা দায়ের করা হয়েছে ।
বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পাহাড়বার্তাকে আরো জানান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিমূলক মানহানিকর সংবাদ পরিবেশন করায় বাদী ও তার সংগঠনের ৫০ কোটি টাকার মানহানি ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে ।
প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে দৈনিক ভোরের পাতা পত্রিকার অনলাইন ভার্সনে ‘‘তারেক-সোহাগের যোগসাজশ, খতিয়ে দেখছে গোয়েন্দারা’’ শিরোনামে সংবাদ পরিবেশন করে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।