দ‌রিদ্র মানুষকে মুছা মাতব্বরের ঈদ উপহার

ঈদে কর্মহীন ও দ‌রিদ্র প‌রিবারগু‌লোতে যাতে আনন্দে ভরে উঠে সে লক্ষ্যে ঈদ উপহার নিয়ে পাশে দা‌ঁড়িয়েছে হাজী আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন।

রাঙামা‌টি পৌর এলাকার প্রায় ২ হাজার দ‌রিদ্র মানুষের ঘরে ঈদ উপহার পৌছে দিচ্ছেন ফাউন্ডেশনের অন্যতম কর্নধার ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতববর।

আজ শুক্রবার (২২ মে) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ কর্মসুচির উদ্বোধন করেন রাঙামা‌টি আসনের সাংসদ দীপংকর তালুকদার।

ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী শামীম আক্তারের সভাপ‌তি‌ত্বে অন্যদের ম‌ধ্যে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতববর, জেলা প‌রিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমানসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপ‌স্থিত ছিলেন।

ফাউন্ডেশনের উদ্যোগে পৌর এলাকার প্রায় ২ হাজার কর্মহীন ও দ‌রিদ্র পরিবারের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরন করা হবে। এছাড়া, অ‌গ্নিকান্ডে ক্ষ‌তিগ্রস্তদের মাঝে ত্রাণ ও বস্ত্র বিতরন করা হয়েছে। করোনা শুরুর থেকে খাদ্য সহায়তা প্রদান কর্মসুচি চলমান রয়েছে।

হাজী মোঃ মুছা মাতববর বলেন, মানুষ মানুষের জন্য। মানুষের দু‌র্দি‌নে মানুষকেই পাশে থাকতে হবে। করোনার এই ক‌ঠিন সম‌য়ে সমাজের কর্মহীন, দ‌রিদ্র ও অসহায়দের পাশে আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন আছে এবং থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।