ধন্যবাদ রাঙ্গামাটি জেলা পুলিশ !

চাইলে ছবি আঁকা যায় না’ শিক্ষা উপকর‌ণের অভা‌বে শিক্ষার্থী‌দের এমন অাবদা‌রে পুলিশ সুপারের ভালোবাসা এই প্রতিবদ্ধকতাকে দূর করে ক্ষুদে শিক্ষার্থীদের মন রাঙ্গিয়েছে, হাসি ফুটিয়েছে। তাইতো ভালোবাসার শিক্ষা উপকরণ পেয়ে শিক্ষার্থীরা নিজের মনের মাধুরী মিশিয়ে সৃষ্টি করেছে গ্রাম বাংলার এক একটি অসাধারণ দৃশ্য। আঁকা ছবিতে ‘ধন্যবাদ রাঙ্গামাটি জেলা পুলিশ’ লিখে ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে শিক্ষার্থী তাহমিনা ফেরদৌস, নাহিদা ইসলাম ও আব্দুল আওয়াল।

অাজ শ‌নিবার রাঙামা‌টি পুলিশ সুপার আলমগীর কবীরের কাছ থে‌কে ভালোবাসার শিক্ষা উপকরণ পেয়ে এভা‌বে কৃতজ্ঞতা স্বীকার করেছে ক্ষুদে শিক্ষার্থীরা।

জানা গে‌ছে, ক‌রোনার এই সংকটকালীন সম‌য়ে যেসব শিক্ষার্থী শিক্ষা উপকর‌ণের অভা‌বে পাঠদান ব্যাহত হ‌চ্ছে, তা‌দের পা‌শে দাঁড়া‌নোর অ‌ঙ্গিকার ক‌রেছে রাঙামা‌টি জেলা পু‌লিশ। তারই প্রে‌ক্ষি‌তে শিক্ষার্থী‌দের অা‌বেদন পাওয়ার সা‌থে সা‌থে পু‌লি‌শ সুপা‌রের পক্ষে শিক্ষা উপকরণ পৌ‌ঁছে দেওয়া হয় তা‌দের হা‌তে হা‌তে।

কৃতজ্ঞতা স্বরুপ শিক্ষার্থীরা গ্রাম, প্রকৃতির আঁকা ছবিতে ফুটি‌য়ে তু‌লে‌ছে পুলিশ সুপারের প্রতি ভালোবাসা, ফু‌টি‌য়ে তু‌লে‌ছে রাঙ্গামাটি জেলা পুলিশের প্রতি ভালোবাসা। নিজেদের এই আনন্দ ভাগাভাগি করতে শিক্ষার্থীরা ছবি শেয়ার করেছে ফেসবুকে, শেয়ার করেছে রাঙ্গামাটি জেলা পুলিশের ফেসবুক আইডিতে। শিক্ষার্থীদের এই নিখাদ আনন্দে অংশীদার হয়ে রাঙ্গামাটি জেলা পুলিশ ধন্য।

জেলা পু‌লিশ সুত্রে জানা গে‌ছে, রাঙ্গামাটি জেলা পুলিশের প্রতি শিক্ষার্থী‌দের ভালোবাসা নিঃসন্দেহে পুলিশ সদস্যদের কাজের প্রতি মনোবল বৃদ্ধি করবে।

আরও পড়ুন
Loading...