ধানের শীষকে মানুষের কাছ থেকে আলাদা করা যাবে না : সাচিং প্রু জেরী

আলীকদমে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরীর সভা।
ধানের শীষকে মানুষের কাছ থেকে আলাদা করা যাবে না, ধানের শীষ মানুষের মনে আফিমের মত আসক্তি হয়ে গেছে। আজ রবিবার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে বান্দরবান জেলার আলীকদম উপজেলায় পথসভায় একথা বলেন বান্দরবান আসনের বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরী।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিএনপির এই প্রার্থী উপজেলার রেপারপাড়া বাজার,আবাসিক রাস্তার মাথা ও আলীকদম আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেন। এসময় তিনি আরো বলেন, ভয় পাওয়ার কোন কারণ নেই, প্রশাসন নিজেদের গায়ে কালিমা লাগাতে চাইবে না। মিথ্যা মামলা দিয়ে আমাদের দমিয়ে রাখা যাবে না।
এসময় তিনি টানা পাঁচ বার নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুরের উদ্দ্যেশে বলেন, তিনি এতো দিনে অনেক উন্নয়ন করছেন দাবি করেন, তাইলে বীর বাহাদুরের এতো ভয় কেন? গণতন্ত্রকে মুক্ত করতে ও আওয়ামী লীগের একনায়কতন্ত্র থেকে মুক্তি পেতে সবাইকে ধানের শীষে ভোট দিতে হবে।
উক্ত পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রশীদ, চট্টগ্রাম মহানগর বিএনপির স্বাস্থ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডাঃ সরওয়ার,আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম, থানচি উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কামলাই মুরুং, উপজেলা বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ন আহ্বায়ক আনছার আহম্মদ, উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ রিটন, আলীকদম উপজেলা শ্রমিক দলের সভাপতি মোঃ কামাল উদ্দিনসহ জেলা,উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, বান্দরবানে ৩০০ নং আসনে আওয়ামী লীগ থেকে বীর বাহাদুর উশৈসিং, বিএনপি থেকে সাচিং প্রু জেরী, ইসলামী আন্দোলন থেকে শওকতুল ইসলাম এবং ইসলামী ঐক্যজোট থেকে বাবুল হোসেন নির্বাচনে প্রার্থী হলেও মূল লড়াই হবে বীর বাহাদুর ও সাচিং প্রু জেরীর মধ্যে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।