নতুন নেতৃত্বের মাধ্যমে ছাত্রলীগ এগিয়ে যাবে : বীর বাহাদুর

নতুন নেতৃত্বের মাধ্যমে ছাত্রলীগ এগিয়ে যাবে। পড়ালেখার পাশাপাশি পরিচ্ছন্ন নেতৃত্বের মাধ্যমে ছাত্রলীগের সকলে ঐক্যবন্ধ হয়ে দেশের মঙ্গলের জন্য, উন্নয়নের কাজ করার মাধ্যমে বান্দরবান পৌর ও কলেজ ছাত্রলীগ এগিয়ে যাবে।

বান্দরবান জেলা ছাত্রলীগ, পৌর ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটির নেতারা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে বীর বাহাদুর ছাত্র নেতাদের একথা বলেন।

আজ রবিবার (৬ অক্টোবর) সকালে বান্দরবান শহরের লাল মোহন বাহাদুর ভিলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বাস ভবনে এই সৌজন্য সাক্ষাত করেন ছাত্রলীগ নেতারা।

এসময় সৌজন্য সাক্ষাত কালে নব গঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশের একটি প্রধান রাজনৈতিক ছাত্র সংগঠন। ভারত বিভক্তি ক্রমে পূর্ব বাংলার উদ্ভবের পর ১৯৪৮ সালের ৪ জানুয়ারি ছাত্রলীগ গঠিত হয়। ছাত্রলীগ বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন হিসেবে স্বীকৃত। এসময় তিনি ছাত্রলীগের নব গঠিত কমিটিকে সুন্দরভাাবে কাজ করে নিজেদের নেতৃত্ব কে এগিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজ্জামেল হক বাহাদুর, জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগ,সাধারণ সম্পাদক জনি সুশীল, পৌর ও কলেজ ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো: ইসমাইল হোসেন,সদস্য সচিব নাজমুল হোসেন বাবলু, বাংলাদেশ ছাত্রলীগ, বান্দরবান পৌরসভা শাখার সভাপতি সামির সাকির খান (তামিম)সাধারণ সম্পাদক মো.শামীম আহমেদ ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুহৃদ বড়ুয়া,সাধারণ সম্পাদক মো. ইমরান খানসহ বান্দরবান পৌরসভা ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের ছাত্রনেতারা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।