নাইক্ষ্যংছড়ি উপজেলায় নবনির্বাচিতদের শপথ ১১ জুন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্টিত হবে।

গত ২৯ মে বুধবার উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০২১৩ এর বিধি (৪৫) দ্রষ্টব্য আলোকে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়, নির্বাচন প্রশাসন শাখার রিটার্নিং কর্মকর্তা উম্মে কুলসুম এর স্বাক্ষরিত প্রজ্ঞাপন জারিকৃত ও ৪ জুন মঙ্গলবার চট্টগ্রাম বিভাগীয় কমিশন এর উপপরিচালক শাহিনা সুলতানার স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি জানা যায়, ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা আগামী ১১ জুন মঙ্গলবার দুপুরে ৯টায় চট্টগ্রাম টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) অডিটরিয়াম হল রুমে শপথ অনুষ্ঠিত হবে।

এতে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে নব-নির্বাচিত তোফায়েল আহমেদ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং পুরুষ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ কামাল উদ্দিন ও নারী ভাইস চেয়ারম্যান সানজিদা আক্তার রুনা শপথ নেবেন।

NewsDetails_03

গত ৪ জুন মঙ্গলবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক শাহিনা সুলতানা স্বাক্ষরিত এক পত্রে এসব তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রাম বিভাগীয় কমিশনের প্রজ্ঞাপন অনুযায়ী শপথগ্রহণ অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে বান্দরবানের লামা ও নাইক্ষ্যংছড়ির নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ১১ জুন বেলা ১২টা ৩০ মিনিটে টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই), আইস ফ্যাক্টোরি রোড,চট্টগ্রাম অডিটোরিয়াম হল রুমে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়া শপথ গ্রহণের আগের দিন অর্থাৎ ১০ জুনের মধ্যে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের সর্বশেষ স্থাবর ও অস্থাবর সম্পত্তির বিবরণ-সংবলিত হলফনামা চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখায় প্রেরণ নিশ্চিত করতে হবে।

আরও পড়ুন