নাইক্ষ্যংছড়িতে অপহৃতকে উদ্ধার

নাইক্ষ্যংছড়িতে অপহৃত মোঃ ইউনুছ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে গত শনিবার ভোর রাতে অপহৃত মোঃ ইউনুছ ৪৬ ঘন্টা পর মুক্তিপনে উদ্ধার হয়েছে। গত ১৬ এপ্রিল রাত সাড়ে দশটার দিকে রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের বৈধ্যপাড়া এলাকায় অপহরনকারী চক্রের সদস্যরা তাকে ছেড়ে দেয় বলে জানালেন অপহৃতের ভাবী বেবী আক্তার ও বোন হাছিনা আক্তার।
অপহৃতের বোন হাছিনা আক্তার বলেন, অপহরনকারীরা তিন লক্ষ টাকা দাবী করলেও বৈদ্যপাড়া এলাকায় এক লক্ষ ষাট হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয়। তিনি আরো বলেন, বিকাশে টাকা দিতে চাইলে অপহরন চক্রের সদস্যরা তা গ্রহন না করে হাতে হাতে দেওয়ার কথা বলে। এসব কাজে সহযোগীতা করেছেন এক ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক। তার হাতেই সন্ত্রাসীরা টাকা গুলো দিতে বলে।
অপহৃত মোঃ ইউনুছ সংবাদকর্মীদের বলেন, মুক্তিপনের জন্য তাকে অনেক নির্যাতন করা হয়েছে। অপহরনকারীদের তিনি চিনতে পেরেছেন, তারা চারজন ছিল। তারা সবাই এলাকার চিহ্নিত ও তালিকা ভূক্ত সন্ত্রাসী।
তিনি আরো বলেন, অপহরনের রাতে তাকে পুলিশের লোক পরিচয় দিয়ে দরজা খুলতে বলে সন্ত্রাসীরা।, বর্তমানে তাদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান অপহৃত মোঃ ইউনুছ।
এদিকে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কৃঞ্চ কুমার দাশ বলেন, অপহৃত মোঃ ইউনুছ উদ্ধার হয়েছে এটা সত্য, তবে এখনো পর্যন্ত কোন ধরনের মামলা দায়ের করেনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।