নাইক্ষ্যংছড়িতে আগুনে ক্ষতিগ্রস্তদের বিজিবির সহায়তা প্রদান

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম দৌছড়ি ইউনিয়নের লেম্বুছড়ি বিজিবি বিওপিতে আগ্নীকান্ডের ক্ষতিগ্রস্থ পরিবার, গরীব,অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষ পেল নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটালিন বিজিবি ও জোনের সহায়তা।
রোববার (২৪ ই ফেব্রুয়ারী) বেলা ১২টার সময় নাইক্ষ্যংছড়ি ১১, বিজিবির অধীনস্থ লেম্বুছড়ির বিওপি ক্যাম্পের মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মধ্যে দিয়ে জোন কমান্ডার ও অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আসাদুজ্জামান নিজেই উপস্থিত থেকে অসহায় পাহাড়ী -বাঙ্গালীদের মাঝে ঢেউটিন, শীতবস্ত্র ও হাড়ি,পাতিলসহ বিভিন্ন সামগ্রী প্রদান করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত লোকজনের উদ্দশ্যে বিজিবির জোন কমান্ডার ও অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আসাদুজ্জামান বলেন, মরন নেশা ইয়াবা, চোরাচালান ও কাঠ প্রচার রোধের পাশাপাশি আত্নমানবতার সেবায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছে বিজিবি। এর ধারাবাহিতকতায় বন্য হাতি আক্রমন এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে ঢেউটিনসহ বিভিন্ন মালামাল, গরীব,অসহায়, দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ,ফ্রি চিকিৎসা সেবা, অসহায়দের মাঝে আর্থিক অনুদান, রাস্তা ঘাট নির্মাণ সহ নানা কাজে অংশ গ্রহণ করেছেন। তিনি সমাজকে মাদক মুক্ত, চোরা চালান, অস্ত্র পাচার, এবং মানব পাচার রোধে বিজিবিকে সার্বিক সহযোগিতা করতে জনসাধারণেরর প্রতি আহ্বান জানান। এসময় তিনি আরো বলেন, সীমান্ত সু-রক্ষার পাশাপাশি বিজিবির পক্ষ থেকে এই পর্যন্ত নাইক্ষ্যংছড়ির বিভিন্ন এলাকার পাহাড়ী-বাঙ্গালীদের মাঝে ১ হাজার শীতের কম্বল, কয়েক শত ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদানসহ বিভিন্ন মালামাল সহায়তা প্রদান করা হয়েছে।
অনু্ষ্ঠানে অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার ক্যাপ্টেন মশিউর রহমান লিমন , জোন জেসিও, সামীউল ইসলাম, লেমুছড়ি বিওপির কমান্ডার সুবেদার হাবিবুর রহমান,দৌছড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ,প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম (কাজল),প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু,মহিলা মেম্বার জাইতুন নাহার,সাবেক মেম্বার আবদুল নবী, যুবনেতা মো, নূরুল আলম প্রমুখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।