নাইক্ষ্যংছড়িতে আবারো ১৩ জনের নমুনা নেগেটিভ : আইসোলেশনে ৪ জন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় করোনার আক্রান্ত সন্দেহে ও সংস্পর্শ ব্যক্তিদের নমুনা ফলাফল নেগেটিভ পাওয়ার খবর পাওয়া গেছে। আজ শুক্রবার (১ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য বিভাগ।

গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার সন্দেহ ও আক্রান্তের সংস্পর্শ ১৩ ব্যক্তির নমুনা সংগ্রহ করে নাইক্ষ্যংছড়ি সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে (বিআইটিআইডি) পাঠানো হয়। আজ শুক্রবার (১ মে) ফলাফল সব নেগেটিভ আসে।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানান, গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার ১৩ জনের নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যাবে পাঠানো হয়। সেই নমুনার ফলাফল সব নেগেটিভ আসে। এর আগে ২৬ এপ্রিল হাসপাতালের আউট ডোরে সদর ইউনিয়নের কম্বোনিয়া গ্রামের এক নারী চিকিৎসা নিতে এসে নমুনা সংগ্রহ করে পাঠানো হয় কক্সবাজার ল্যাবে, সে নমুনার ফলাফল পজেটিভ আসে। ওই আক্রান্ত নারীর সংস্পর্শ ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে ওই নমুনার ফলাফলে আরো ৩ জনের পজেটিভ আসে।
এ পজেটিভ আক্রান্ত রোগীরা নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছেন এবং দায়িত্বরত চিকিৎসক ন্যাশনাল গাইড লাইন মোতাবেক চিকিৎসা দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, ১ মে শুক্রবার নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে এর আগে ১২৮ জনের নমুনা সংগ্রহের মধ্যে ৫ জনের রিপোর্ট পজেটিভ এবং বাকী নমুনায় সব নেগেটিভ রিপোর্ট আসে। তবে প্রথম করোনা রোগী চিকিৎসার ফলে সুস্থ হয়ে ঘরে ফিরে যায়। বাকী ৪ জন আইসোলেশনে রয়েছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।