নাইক্ষ্যংছড়িতে ইউএনও বরণ ও বিদায় অনুষ্টান

নাইক্ষ্যংছড়িতে ইউএনও বরণ ও বিদায় অনুষ্টান
নাইক্ষ্যংছড়িতে ইউএনও বরণ ও বিদায় অনুষ্টান
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে বিদায় সংবর্ধনা দেয়া হয় ইউএনও আবু শাফায়াত মোঃ সাহেদুল ইসলামকে, অন্যদিকে বরণ করা হয়েছে নতুন ইউএনও এএসএম সওয়ার কামালকে।
আজ দুপুরে অফিসার্স ক্লাব ও শিক্ষা বিভাগের আয়োজনে বিদায় অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু আহাম্মেদ। অপর একটি সংবর্ধনা আয়োজন করেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি। এতে শিক্ষক সমিতির সভাপতি জহির আহাম্মদ সভাপতিত্ব করেন। অনুষ্টানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষকরা উপস্থিত হন এবং বিদায়ী ইউএনও শাহেদুল ইসলাম এর শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন।
অনুষ্টানে উপজেলা চেয়ারম্যান(ভার) কামাল উদ্দিন উপজেলা আওয়ামীলীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, সদস্য সচিব ইমরান মেম্বারসহ বিভিন্ন দলের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। এসময় উপজেলা চেয়ারম্যান (ভার) কামাল উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহন করেন নতুন ইউএনও সওয়ার কামাল এবং বিভিন্ন বিভাগ এর কর্মকর্তাদের সাথে নিয়ে বিভিন্ন অফিস পরিদর্শন করেন।
প্রসঙ্গত, সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু শাফায়াত মোঃ সাহেদুল ইসলাম নাইক্ষ্যংছড়ি উপজেলার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।