নাইক্ষ্যংছড়িতে ইউনিয়ন যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মেয়াদ উর্ত্তীণ ইউনিয়নের যুবদল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গত সোমবার (২২ নভেম্বর) রাত ১০টায় উপজেলা যুবদলের আহ্বায়ক মু,আবু সুফিয়ান ও সদস্য সচিব মু,আবু কাইছার এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাংগঠনিক অভিভাবক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সারাদেশ ব্যাপী সংগঠনকে গতিশীল ও সুসংগঠিত করার লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলার আওতাধীন মেয়াদ উর্ত্তীণ সকল ইউনিয়ন কমিটি পূণ:গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আর এদিকে, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবদলের আহ্বায়ক মু,আবু সুফিয়ান এর সভাপতিত্বে ও সদস্য সচিব মু, আবু কাইছার এর সঞ্চালনায় কমিটির যুগ্ম আহ্বায়ক ও সদস্যবৃন্দের নিয়ে এক সাংগঠনিক মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়।উক্ত মতবিনিময় সভায় নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবদলের আওতাধীন মেয়াদ উর্ত্তীণ সকল ইউনিয়ন কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। উপজেলা যুবদলের সদস্য সচিব আবু কাইছার।

তিনি জানান, অদ্য ২২ নভেম্বর ২০২১ইং হইতে কমিটি বিলুপ্তি করার সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে, তৃণমূল নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে দ্রুত সময়ে পূর্ণগঠন করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।