নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ ২ মাদক কারবারী গ্রেফতার

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ধুংরী হেডম্যান পাড়া এলাকার অভিযান চালিয়ে ৯শত ৮০পিস ইয়াবাসহ ১টি মটর সাইকেল ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলতলী এলাকার গোলাল আহাম্মেদের পুত্র মো: ইউনুছ প্রকাশ রুবেল(২৩) অন্যজন হলেন, কক্সবাজার জেলার রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ডাক্তারকাটা এলাকার মো:ফরিদের পুত্র মোঃ আলমগীর হোসেন(২০)।

বুধবার (১৯ মে) রাত সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ধুংরী হেডম্যান পাড়া থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে ও পরিকল্পনায় এসআই ফিরোজ উদ্দীন আহাম্মেদ এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৯৮০ পিস ইয়াবাসহ ১টি পুরাতন মটর সাইকেল উদ্ধার এবং দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

NewsDetails_03

আজ বৃহস্পতিবার (২০ মে) সকালে বিষয়টির সত্যতা নিশ্চিত করে অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন বলেন,
তিনি আরও বলেন আইনশৃঙ্খলা বাহিনী (পুলিশ) মাদক মুক্ত অভিযানসহ এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

থানা সূত্রে জানা যায়, উদ্ধারকৃত ইয়াবার বাজারের আনুমানিক মূল্য ২লাখ ৯৪ হাজার এবং পুরাতন মটর সাইকেলের আনুমানিক মূল্য ৬৫ হাজার টাকা।

এসআই ফিরোজ প্রতিবেদককে জানান, অভিযান চালিয়ে ৯৮০পিস ইয়াবাসহ ১টি পুরাতন টিভিএস মটর সাইকেল উদ্ধার করা এবং ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়।

আরও পড়ুন