নাইক্ষ্যংছড়িতে উন্নয়ন মেলা শুরু

নাইক্ষ্যংছড়িতে উন্নয়ন মেলা শুরু
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় উন্নয়ন মেলা শুরু হয়েছে, আজ সকাল ১১ ঘটিকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে মেলায় আগত শিক্ষার্থীদের নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্বরে শুরু হওয়া উন্নয়ন মেলা থেকে র‌্যালি শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল।
মেলা সফল বাস্তবায়নের জন্য ব্যাপক প্রস্তুতি হাতে নিয়েছে উপজেলা প্রশাসন। ১৭ টি উপজেলা প্রশাসনে ন্যস্ত বিভাগসহ এই মেলায় অংশ নিয়েছে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, কৃষি ব্যাংক, প্রাণী সম্পদ মন্ত্রণালয় এর বিএলআরআই সহ বিভিন্ন প্রতিষ্ঠান। জনগনের সামনে উন্নয়ন তুলে ধরে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে দুর্নীতি নির্মূলীকরণ সম্ভব বলে মনে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। স্টল পরিদর্শন কালে তিনি প্রতিটি বিভাগকে সরকারের উন্নয়ন জনগণের সামনে তুলে ধরতে আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী আওয়ামীলীগ নেতা অধ্যাপক মোঃ শফিউল্লাহ, আওয়ামীলীগ সদস্য সচিব ইমরান মেম্বার, শিক্ষা কর্মকর্তা আবু আহাম্মদ, প্রকল্প কর্মকর্তা আবিদ হাসান, এলজিইডি কমল কান্তি পাল, জনস্ব্যাস্থ প্রকৌশলী শাহ আজিজসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।