নাইক্ষ্যংছড়িতে উৎসবমুখর পরিবেশে অধ্যাপক শফিউল্লাহ নির্বাচনী প্রচারনা

নাইক্ষ্যংছড়িতে নির্বাচনী প্রচারনায় আওয়ামীলীগ প্রার্থী অধ্যাপক শফিউল্লাহ
নির্বাচনী প্রতিক বরাদ্ধ পাওয়ার পর থেকেই বান্দরবানে অন্যান্য উপজেলাগুলোর ন্যায় নাইক্ষ্যংছড়ির উপজেলাও বেশ সরগরম নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী অধ্যাপক মো: শফিউল্লাহ।
স্থানীয় সূত্রে জানা গেছে, দলীয় সর্বস্তুরের নেতাকর্মীদের সাথে নিয়ে বেশ উৎসবমুখর পরিবেশে বান্দরবান নাইক্ষ্যংছড়ির উপজেলার প্রতি দিনের মতো নির্বাচনী প্রচারনা চালিয়ে ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতিকে ভোট প্রদানের অনুরোধ জানিয়েছেন প্রার্থী অধ্যাপক মো: শফিউল্লাহ সহ সর্বস্তরের নেতাকর্মীরা। নির্বাচনী প্রচারনার নাইক্ষংছড়ির উপজেলার কয়েকটি এলাকায় উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ করেছেন এই প্রার্থী।
সম্ভ্রান্ত পরিবারের সন্তান অধ্যাপক মো: শফিউল্লাহ ইতিমধ্যেই নাইক্ষ্যংছড়ির বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনসহ মেহনতি মানুষদের সংগঠন গুলোতে গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। এই প্রার্থীর জনপ্রিয়তা ইতিমধ্যেই বান্দরবানের ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেছে মন্তব্য করেছে দলীয় নেতাকর্মীরা।
নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে অধ্যাপক মো: শফিউল্লাহ বলেন, আমাকে একবার সুযোগ দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করুন, আমি গরিব মেহনতি ভাগ্যোন্নয়নে কাজ করবো এটার শতভাগ নিশ্চয়তা প্রদান করছি। গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় আমি দলমতের উপরে উঠে কাজ করার প্রতিশ্রুতি ও ব্যক্ত করেছেন তিনি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।