নাইক্ষ্যংছড়িতে এবার বিদেশি বিয়ার উদ্ধার : আটক ২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্ত ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে বিয়ার ক্যানসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলেন, উখিয়া উপজেলার কুতুপালং ১নং শরণার্থী ক্যাম্পের হেড মাঝি আব্দু শুক্কুরের অধিনস্থ এ-১নং ব্লকের হামিদ হোসেনের পুত্র আজগর আলী ওরফে মিজান (২৪) ও টেকনাফ থানার হোয়াক্যং ইউনিয়নের আতুরবর ঘোনার বিজিবি চেকপোস্ট নামক এলাকার আবু ছিদ্দীকের পুত্র অটোরিকশা চালক জাফর আলম (৪৯)।

রবিবার (১৩ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইউনিয়নের ঘুমধুম ৫নং ওয়ার্ডের ঘোনার পাড়াস্থ আলুর মাঠে নামক স্থান থেকে ৪০টি বিয়ার ক্যান ও ব্যাটারি চালিত ১টি অটোরিকশাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। উদ্ধারকৃত ৪০টি বিয়ার ক্যানের মূল্য আনুমানিক ২০ হাজার টাকা।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে রবিবার সকালে আদালতের মাধ্যমে বান্দরবান কারাগারে প্রেরণ করা হয় ।

প্রসঙ্গ, গত ১০ জুন বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভাল্লুখ্যাইয়া এলাকায় পুলিশের বিশেষ অভিযান পরিচালনায় ৪৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৬ লাখ ১০ হাজার টাকা। ঠিক একই দিনে বৃহস্পতিবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ফুলতলী এলাকা থেকে ৪৮ হাজার ৭শত পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ১ কোটি ৪৬ লাখ টাকা। শুক্রবার (১১ জুন) রাত সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযানে ৮নং ওয়ার্ডের রেজু হেডম্যান পাড়ার এলাকা থেকে ৩ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ ১জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।