নাইক্ষ্যংছড়িতে কৃষকদের মাঝে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ

নাইক্ষ্যংছড়িতে কৃষকদের মাঝে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ও এসআইডি-সিএইচটি, ইউএনডিপি এর সহযোগিতায় স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগাং হিল ট্র্যাক্টস (এসআইডি-সিএইচটি) শীর্ষক প্রকল্পের আওতায় কৃষক মাঠ স্কুলের সদস্যদের মাঝে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরণ করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।
আজ ২৮ জুলাই (রবিবার) সকাল সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি উপজেলায় জেলা পরিষদের ডাকবাংলোর প্রাঙ্গনে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী কৃষকদের মাঝে পাওয়ার টিলার ও সেচ পাম্প বিতরনী অনুষ্টান উদ্বোধন করেন। এসময় উপজেলার পাঁচ ইউনিয়নের মধ্যে নাইক্ষ্যংছড়ি সদর,বাইশারী,সোনাইছড়ি,ঘুমধুম ও দৌছড়ি ইউনিয়নের ২১টি পাড়ার কেন্দ্রে পৃথক ভাবে ১৩টি পাওয়ার টিলার এবং ১৩টি সেচ পাম্প মিশিন সুবিধাভোগী প্রান্তিক কৃষকদের মাঝে বিতরণ করা হয়।
বান্দরবান জেলা ইউএনডিপি ব্যবস্থাপক খুশি রায় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,লামা উপজেলা ইউএনডিপির দায়িত্বরত কর্মকর্তা মো,সেলিম,নাইক্ষ্যংছড়ি উপজেলা কো-নর্ডিনেটর(এস,এইচ,সি-এ,আর,আই,পি) সাদ্দাম হোসাইন,কো-নর্ডিনেটর (এগ্রিক্যালচার ফুড সোসাইটি) শৈ নাং প্রু চাক্,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুলসহ সুবিধাভোগী প্রান্তিক কৃষকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।