নাইক্ষ্যংছড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিল আসিফ ও রানা

কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক এর নিদের্শনা

বান্দরবানে করোনা সংক্রামন প্রতিরোধে সাধারণ মানুষ যখন ঘরে অবস্থান করছে আর দীর্ঘদিন ঘরে থাকতে গিয়ে অনেকে বেকার আর অসহায় হয়ে পড়েছে। এর প্রেক্ষিতে বান্দরবান সদরের বিভিন্ন অলিতে গলিতে ঘুরে অসহায় ও দরিদ্র পরিবারের হাতে খাদ্য সামগ্রী দিয়ে আসছে বান্দরবানে দুই উদিয়মান তরুণ মো: আসিফ আকবর আর রানা চৌধুরী।

এদিকে এই দুই তরুণের কাজে সন্তুষ্ট হয়ে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসাইন খাঁন নীখিল তার ফেইসবুক পেইজে আসিফ ও রানা চৌধুরী ধন্যবাদ জ্ঞাপন করে। পরবর্তীতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের ভালকিয়া পাড়ার বাসিন্দা যুবলীগের কর্মী মো: জসিম উদ্দিন অসহায় হয়ে জীবনযাপন করছে এমন সংবাদ জানতে পারে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসাইন খাঁন নীখিল। যুবলীগের কর্মী মো: জসিম উদ্দিন অসহায় হয়ে কষ্ট পাচ্ছে আর তার পাশে তাৎক্ষণিক দাঁড়ানোর জন্য নির্দেশনা প্রদান করে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসাইন খাঁন নীখিল।

এদিকে যুবলীগের কর্মী মো: জসিম উদ্দিনের অসহায়ের সংবাদ পাওয়া মাত্র কেন্দ্রীয় যুবলীগের নিদের্শনা অনুযায়ী তার পরিবারের জন্য চাউল, আলু, পিয়াঁজ, ডাল, লবন, তেল, চিড়া, চনা, চিনি, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয় এই দুই তরুণ।

এই ব্যাপারে রানা চৌধুরী বলেন, ঘুমধুমের যুবলীগ কর্মী মো: জসিম উদ্দিন অসহায় জীবনযাপন করছে এমন সংবাদ জানতে পারে কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসাইন খাঁন নীখিল, তাৎক্ষনিক তার পাশে দাঁড়ানোর নির্দেশনা প্রদান করেন, তাই আমরা তার জন্য ত্রাণ পাঠিয়েছি।

এই ব্যাপারে আসিফ আকবর বলেন, আমরা পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশনায় বান্দরবানে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি, যখনই কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসাইন খাঁন নীখিল ভাই আমাদের নিদের্শনা প্রদান করেন নাইক্ষ্যংছড়ির যুবলীগের কর্মী মো: জসিম উদ্দিনের পাশে দাঁড়ানোর, ঠিক তখনই আমরা তার জন্য মানবতার হাত বাড়িয়ে দিলাম।

আরও পড়ুন
Loading...