নাইক্ষ্যংছড়িতে চুরি হওয়া মোটরসাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার ২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অধিনস্থ সোনাইছড়ি থেকে চুরি হওয়া মটরসাইকেল কক্সবাজার লিংরোড থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ ২৫ জুন শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থান অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

গত ২৪ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় সোনাইছড়ি পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মির্জা জহির উদ্দিনের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে চালিয়ে চুরি হয়ে যাওয়া একটি ডিসকাভার মটরসাইকেল কক্সবাজার জেলার লিংকরোড নামক এলাকা থেকে উদ্ধারসহ চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে ।

গ্রেফতারকৃত চোরচক্র সিন্ডিকেট সদস্যরা হলো, রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের মিঠাছড়ি গ্রামের মৃত আবুল হাসেমের পুত সোনা মিয়া (৩৫), কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডের কুতুদিয়া পাড়ার নাজিম উদ্দিনের পুত্র মুহাম্মদ জয়নাল(৩০)।

পুলিশ জানান, গত ২৪ জুন সোনাইছড়ি থেকে চুরি হয়ে যাওয়া একটি ডিসকাভার মটরসাইকেল গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে এবং দিকনির্দেশনায় সোনাইছড়ি পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মির্জা জহির উদ্দিনের নেতৃত্বে এসআই মুফিজউদ্দিনসহ সঙ্গী ফোর্স অভিযান চালিয়ে কক্সবাজার জেলার লিংকরোড নামক এলাকায় থেকে চোর চক্র সিন্ডিকেটের দুই সদস্যসহ মটরসাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়।

থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত চোর চক্র সিন্ডিকেট সদস্যরা চুরির ঘটনা স্বীকার করে। আজ শুক্রবার সকালে গ্রেফতাকৃত দুই আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে বান্দরবান জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।