নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের উদ্যোগে চারা রোপন ও বিতরণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পরিবেশ রক্ষায় উপজেলা ছাত্রলীগ সভাপতি বদর উল্লাহ বিন্দু ও কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুর উদ্যোগে এক হাজারের অধিক বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা রোপন ও চারা ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৪ জুলাই) দুপুরে নাইক্ষ্যংছড়ি এম এ, কালাম সরকারি কলেজ প্রঙ্গনে এ চারা রোপন ও বিতরণ করা হয়। এতে অন্যান্য রোপন ও বিতরণ কর্মসূচীতে নাইক্ষ্যংছড়ি সদরের হাসপাতাল, হাই স্কুল, বালিকা উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় চারা রোপন করা হয়েছে।

এসময় চারা রোপন ও বিতরণ কর্মসূচী অনুষ্টানে উপস্থিত ছিলেন, এম এ কালাম সরকারি কলেজের অধ্যক্ষ ও.আ.ম রফিকুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) কানন চৌধুরীসহ ছাত্রলীগের বিভিন্ন স্কুল,মাদরাসা ও উপজেলার ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মমুমিনুল আলম মুমু বলেন, সবুজে থাকুন সবুজে বাঁচুন জননেত্রী শেখ হাসিনার এ স্লোগানে জেলা ছাত্রলীগের নির্দেশে এস কাজ করা হচ্ছে। মানুষ ভালো থাকতে হলে গাছ লাগানোর কোন বিকল্প নেই। দূষিত পরিবেশ থেকে মানুষকে সুস্থ রাখার জন্য পর্যায়ক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠান চত্ত্বরে এবং বাড়ির আঙ্গিনায় গাছ লাগানোর জন্য উব্দুদ্ধ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।